এমপি বদির গাড়িতে গুলিবর্ষণ , এমপি বদি গাড়িতেই ছিলেন…



এমপি বদির গাড়িতে – কক্সবাজারের টেকনাফে আলোচিত সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদির গাড়ি লক্ষ্য করে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় এমপি বদি গাড়িতেই ছিলেন।
আজ শুক্রবার (৩০ নভেম্বর) রাত ৯টার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
তবে এ ঘটনায় অক্ষত আছেন এমপি বদি। টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বিষয়টি নিশ্চিত করেছেন।
ঘটনাস্থল থেকে হোয়াইক্যং পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা সুব্রত রায় জানান, এমপি বদির গাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
জানা গেছে, এমপি বদি দলীয় কয়েকজন নেতাসহ ঢাকা মেট্রো-ঘ ১৩-৬৮৮০ নাম্বারের নিজস্ব জিপ গাড়িতে করে উখিয়া হতে টেকনাফে আসার পথে এ ঘটনা ঘটে।
টেকনাফ পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুর জানান, বদির গাড়ির পেছনে অপর আরেকটি গাড়িতে তার স্ত্রী এমপি প্রার্থী শাহীন আক্তারও ছিলেন।
রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত এমপি বদি টেকনাফের দিকে রওয়ানা হয়েছেন। খবর পেয়ে দলীয় লোকজন ও এমপি বদির সমর্থকরা ঘটনাস্থলে ভিড় জমিয়েছেন।
টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাস জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল আলম জুয়েল গণমাধ্যমকে বলেন, আমরা কয়েক রাউন্ড গুলির শব্দ পেয়ে দ্রুত সেখানে গিয়ে কাউকে পাইনি। গুলিতে গাড়ির পেছনের গ্লাস ক্ষতিগ্রস্ত হয়েছে। এমপি বদি অক্ষত আছেন। গাড়িতে এমপি বদির সঙ্গে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলমসহ কয়েকজন ছিলেন।
আব্দুর রহমান বদি (জন্ম: ৪ জানুয়ারি ১৯৭০) হলেন বাংলাদেশের একজন রাজনীতিবিদ ও ২৯৭ নং (কক্সবাজার-৪) আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য। তিনি ২০১৪ সালের ৫ জানুয়ারি তারিখে অনুষ্ঠিত[৩] দশম জাতীয় সংসদ নির্বাচনে একজন “সংসদ সদস্য” হিসাবে নির্বাচিত হন।

Share this:

 
Copyright © Geek Bangladesh. Designed by OddThemes