ইতালীতে এক বাংলাদেশীর রহস্যজনক মৃত্যু


ইতালিতে রহস্যজনক ভাবে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে।প্রবাসীর নাম দিপু মন্ডল (২৪)।  স্থানীয় পুলিশ ১৪ জানুয়ারী, সোমবার ওই প্রবাসীর মরদেহ জঙ্গল থেকে উদ্ধার করে ।



জানা যায়, মন্ডল সকালে বাসা থেকে প্রতিদিনের মতো কাজে বেরিয়ে যায়। কয়েক ঘন্টা পরে এক ইতালিয়ান পার্শবর্তী পাহাড়ের জঙ্গলে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ তার লাশ ময়নাতদন্তে পাঠান।


দিপুর মৃত্যু সংবাদ গ্রামের বাড়ীতে পৌছলে তার পিতা-মাতা কান্নায় ভেঙ্গে পড়ে। এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


২০১২ সালে ভাগ্যের চাকা ঘোরাতে দিপু ইউরোপের দেশ ইতালিতে পাড়ি জমান। শেষ সম্ভল এক টুকরো জমি বিক্রি করে ৮ লাখ টাকা খরচ করে, মা-বাবার মুখে হাসি ফোটানোর জন্য ইতালিতে পাড়ি জমান এই রেমিট্যান্স যোদ্ধা।

দিপুর সঙ্গে একই বাসার থাকা জাকির হোসেন জানান, সকালে কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে গেলে দুপুরে আর বাসায় ফিরেনি। রাতে বাসায় এসে জানতে পারি তার মৃত্যুর খবর। তিনি জানান, দিপু মাঝে মাঝে অসংলগ্ন কথাবার্তা বলতেন। বেশি সময়ই সে চুপচাপ থাকতেন। দিপু মন্ডলের বাড়ী শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার তেলিপাড়া গ্রামে। তার পিতার নাম প্রান কৃষ্ণ মন্ডল।

কিন্তু ভাগ্যের চাকা না ঘুরতেই পরপারে পাড়ি দিতে হলো তাকে। দিপু ইতালির নাপলি প্রভিন্সের পালমা কম্পানিয়ায় বসবাস করতেন। এ ব্যাপারে শরিয়তপুর কল্যান সমিতির নেতা কাজী আল আমিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, দিপুর মৃত্যু সংবাদ আমি শুনেছি তবে কি কারনে মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

দিপু মন্ডলের আকস্মিক মৃত্যুতে পালমা এলাকায় প্রবাসী বাংলাদেশিদের মাঝে আতংক বিরাজ করছে


Share this:

Post a Comment

 
Copyright © Geek Bangladesh. Designed by OddThemes